আজ শনিবার, ২০শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

না.গঞ্জের ৫টি আসনেই নৌকা চাই,লাঙ্গলের কারণে কর্মীরা মাথা উচু করে দাড়াতে পাড়ছে না

সংবাদচর্চা রিপোর্ট:

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই আবারো নারায়ণগঞ্জের ৫টি আসনেই নৌকা প্রতীকের প্রার্থী চেয়েছেন।

শুক্রবার রূপগঞ্জ উপজেলা আ.লীগের সদস্য সংগ্রহ কার্যক্রমের প্রস্তুতি সভায় আব্দুল হাই বলেছেন,নারায়ণগঞ্জে আ.লীগের প্রার্থী দিতে হবে।

তিনি বলেছেন, লাঙ্গলের কারণে আ.লীগের কর্মীরা মাথা উচু করে দাঁড়াতে পাড়ছে না।নারায়ণগঞ্জ আ.লীগের ঘাটি এখানে আগামী নির্বাচনে জাতীয় পাটিকে কোন ছাড় দেওয়া হবে না। জাতীয় পাটিকে যদি ছাড় দিতে হয় পাবনা েথেকে দেন,বগুড়া থেকে দেন,রংপুর থেকে দেন।

আব্দুল হাই আরো বলেছেন, হাইব্রীড,কাউয়া,শকুন,বাইটে ইদুর থেকে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকদের সর্বদা সজাগ থাকতে হবে।প্রতিটা সদস্য বইয়ের মূল্য ২০ টাকা।

অনুষ্ঠানে ,প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক।

রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লার সভাপতিত্বে ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক শেখ সাইফুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, সাধারন সম্পাদক আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল, সহসভাপতি মিজানুর রহমান বাচ্চু, বাংলাদেশ ব্যাংক কর্মচারী ইউনিয়নের সভাপতি আব্দুল কাদের,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা,উপজেলা যুবলীগের সভাপতি কামরুজ্জামান তুহিন,সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মেহের ভূইয়া,সাধারণ সম্পাদক নাঈম ভূইয়া, উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক শীলা রানীপাল,  রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্মসম্পাদক এডভোকেট মফিজ উদ্দিন,বিউটি আক্তার কুট্টি মেম্বার।